ঈদ উপলক্ষে গরীব, দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন প্রতিমন্ত্রী মহিববুর | আপন নিউজ

শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
ঈদ উপলক্ষে গরীব, দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন প্রতিমন্ত্রী মহিববুর

ঈদ উপলক্ষে গরীব, দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন প্রতিমন্ত্রী মহিববুর

আপন নিউজ অফিসঃ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো: মহিববুর রহমান এমপি তাঁর পরিবার-পরিজন, দলীয় নেতা-কর্মী ও নির্বাচনী এলাকার সাধারন মানুষের সাথে ঈদ-উল-ফিতরের উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে শনিবার (৬ এপ্রিল) ১১৪, পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) নির্বাচনী এলাকায় আসছেন।

এদিন দুপুরে তিঁনি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে টিয়াখালী, চাকামইয়া ও নীলগঞ্জ ইউনিয়নে ঈদ উপলক্ষে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন। রবিবার (৭এপ্রিল) সকালে রাঙ্গাবালী উপজেলা পরিষদ চত্বরে গরীব, দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন। একই দিন বিকালে তিঁনি কলাপাড়া পৌরসভায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন।

পরে ৮ এপ্রিল (সোমবার) সকালে তিঁনি দলীয় কার্যালয়ে ধানখালী ও চম্পাপুর ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করবেন। দুপুরে লালুয়া, বালিয়াতলী ও মিঠাগঞ্জ ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন। ৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মহিপুর, ডালবুগঞ্জ, লতাচাপলি ও কুয়াকাটা পৌরসভার গরীব মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিবেন প্রতিমন্ত্রী। একই দিন সন্ধ্যায় আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবেন তিঁনি।

এছাড়া প্রতিমন্ত্রীর এ সফর সূচীতে বেশ কয়েকটি খেলা উদ্বোধন, উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময়, পুলিশ প্রশাসন এবং দলীয় নেতা-কর্মীদের সাথে মতবনিমিয় করার কথা রয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত হর্মকর্তা মো: তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!